হিরো আলমের বিরুদ্ধে জুনিয়র মিশার মামলা


হিরো আলমের বিরুদ্ধে জুনিয়র মিশার মামলা

শুটিংয়ের টাকা না দিয়ে মারধর করার অভিযোগে আশরাফুল ইসলাম আলম ওরফে হিরো আলমের বিরুদ্ধে মামলা করেছেন জুনিয়র আর্টিস্ট নয়ন মণ্ডল ওরফে জুনিয়র মিশা।

এই নিউজটা পড়ার পড়ে আমি আর হাসি আটকে রাখতে পারি নাই। টাকা নেই তোকে মুভি বানাতে আসতে বলছে কে?

আরোও পড়ুন শাহরুখ খান গোপনে প্রিয়াঙ্কা চোপড়া কে বিয়ে করেছিল।

হিরো আলমের দ্বীতিয় বিগ বাজেটের মুভি ‘সাহসী হিরো আলম ‘ করার সময় ১৫০০০ হাজার টাকায় চুক্তি করা একটা শিল্পীকে মাত্র ৫০০ টাকা দেয় প্রডিউসার ও নায়ক হিরো আলম।

তারপর নাকি সেই শিল্পী টাকার জন্য ফোন করলে আমাদের হিরো কাম প্রডিউসার তার ফোন রিসিভ করে তাকে না চেনার অভিনয় করে এবং তাকে জানিয়ে দেয় সে কোন টাকা পয়সা পাবে না৷

তারপর সে টাকা আনতে সরাসরি শুটিং স্পটে গেলে হিরো আলম নাকি তাকে মারধর করে। বেচারা বি এফ ডি সি তে মানববন্ধনে অংশ নিতে গেলেও নাকি হিরোর লোকজন মারধর করে।

প্রানভয়ে কোন উপায় না দেখে জুনিয়র মিশা খ্যাত ওই ব্যক্তি নাকি আদালতে মামলা করেছেন।

এই নিউজটা পড়ে আঞ্চলিক একটা কথা মনে পড়ে গেল যেন বাঁশের চেয়ে কুঞ্চির আওয়াজ বেশি। দেশের বড় বড় সুপারস্টার হিরোদের থেকে যেন হিরো আলমই বেশি আলোচনায় আছে৷

মনে হচ্ছে কয়দিন পড়ে হিরো আলমই বাংলা সিনেমায় রাজ করবে। একটা জিনিস বুঝতে পারছি না তাকে উপরে ওঠানোর জন্য এত নাটক নাকি নিচে নামানোর জন্য।

আমি যতদূর জানি হিরো আলমের ওই মুভি ‘সাহসী হিরো আলম ‘ সেন্সর পাইছে, ট্রেইলার প্রকাশ পাইছে সেইটা নিয়ে রোস্ট করে ইউটিউবার রা যে টাকা ইনকাম করছিল তাও মনে হয় withdraw করে খরচ করে ফেলেছে।

এতদিন জুনিয়র মিশা কই ছিল? হঠাৎ করে তার উদয় হলো কি করে? তবে যাই বলুন হিরো আলম আর যাই করুক ইউটিউবার বা অনলাইন নিউজ পোর্টালদের ইনকামের একটা উৎস।

আরোও পড়ুন বাংলাদেশের সেরা দশ সুন্দরী

বাংলাদেশের রোস্টারদের ইউটিউব চ্যানেলগুলো ভিসিট করে দেখবেন আশা করি প্রতিটা চ্যানেলে হিরো আলমের রোস্ট ভিডিও পাবেন।

ভারতের জনপ্রিয় রোস্টার চ্যানেল ক্যারি মিনাটিও হিরো আলমকে ছাড়ে নাই বানিয়ে ফেলেছে দুইটা রোস্টিং ভিডিও।

Related Articles  ইমনের সাথে নাদিয়া মিমের বিয়ে

সোর্স –http://www.sonalisangbad.com



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *