সুশান্তকে শেষবার দেখতে গিয়ে হু হু করে কেঁদে ওঠেন অঙ্কিতা


সুশান্তকে শেষবার দেখতে গিয়ে হু হু করে কেঁদে ওঠেন অঙ্কিতা দেখুন ভিডিওতে

পবিত্র রিসতার সেটে মানব এবং আর্চনা নিয়ে একসঙ্গে জুটি বাঁধেন সুশান্ত সিং রাজপুত এবং অঙ্কিতা লোখন্ডে। সেই থেকে সুশান্ত-অঙ্কিতার সম্পর্কের সূত্রপাত। বেশ কয়েক বছর একসঙ্গে থাকার পর বলিউডে পা রাখার পরই বিচ্ছেদ হয়ে যায় সুশান্ত-অঙ্কিতার। সুশান্তের সঙ্গে অঙ্কিতার কেন বিচ্ছেদ হল, তা নিয়ে এখনও পর্যন্ত কিছু জানা যায়নি। তবে সুশান্তের সঙ্গে বিচ্ছেদ হয়ে গেলেও, প্রাক্তন ভালবাসার প্রতি এখনও যে অঙ্কিতার অমোঘ টান ছিল, তা আবারও স্পষ্ট।

আরও পড়ুন- বলিউড অভিনেতা সুশান্তের ঝুলন্ত মৃতদেহ উদ্ধার

গত ১৪ জুন ব্যান্দ্রায় নিজের ফ্ল্যাটে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন সুশান্ত সিং রাজপুত। কাই পো চে অভিনেতার আত্মহত্যার খবর পেয়ে অঙ্কিতার সঙ্গে যোগাযাগ করা হয় সংবাদমাধ্যমের তরফে। সুশান্তের মৃত্যুর খবর পেয়ে ভেঙে পড়েন অঙ্কিতা। এরপর মায়ের সঙ্গে হাজির হন প্রয়াত অভিনেতার ফ্ল্যাটে হাজির হন অঙ্কিতা লোখন্ডে। সুশান্তকে শেষ দেখা দেখতে গিয়ে কান্নায় ভেঙে পড়েন অঙ্কিতা। এমনকী, তাঁকে জোর করে সুশান্তের ফ্ল্যাট থেকে বের করে নিয়ে আসেন তাঁর পরিবারের লোক।

অঙ্কিতা লোখন্ডের ওই ভিডিয়ো প্রকাশ্যে আসার পরই তা ভাইরাল হয়ে যায়।  ওই ভিডিয়ো সামনে আসার পরই সুশান্তের মৃত্যুতে অঙ্কিতার সঙ্গে একযোগে যেন কেঁদে ওঠেন অভিনেতার ভক্তরা।

ভিডিওটি দেখতে ক্লিক করুন

Related Articles  দেখুন তো চিনতে পারেন কিনা কে এই অভিনেত্রী?

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *