শাকিবের সঙ্গে নাচলেন হৃদি, পরিচালক বললেন জাস্ট ওয়াও


শাকিবের সঙ্গে নাচলেন হৃদি, পরিচালক বললেন জাস্ট ওয়াও

করোনার কারণে বিএফডিসিতে শুটিং নেই বললেই চলে। প্রায়ই ফাঁকা পড়ে থাকে ঢাকাই সিনেমার সবচেয়ে জমজমাট এই স্থান। তবে গতকাল (১৮ নভেম্বর) বিএফডিসিতে দেখা গেল ভিন্ন এক চিত্র।

বিএফডিসির পাঁচ নম্বর ফ্লোরের ভেতর থেকে দিনভর শোনা যাচ্ছিল ‘চিল করব চিল’ শিরোনামের একটি গান। ভেতরে কে কার সঙ্গে ‘চিল’ করছেন, সেই খোঁজ নিতে জানা গেল ‘নবাব এলএলবি’ সিনেমার একটি পার্টি সংয়ে নাচছেন শাকিব খান। আর তাঁর সঙ্গে কোমর দোলাচ্ছেন নৃত্যশিল্পী হৃদি শেখ।

শাকিবের সঙ্গে নাচলেন হৃদি

এ গান প্রসঙ্গে সিনেমাটির পরিচালক অনন্য মামুন এনটিভি অনলাইনকে বলেন, ‘এটি একটি পার্টি সং, যেটি গল্পের প্রয়োজনে শুট করা হয়েছে। দিনভর আমরা শুটিং করেছি, শাকিব খান ও হৃদি শেখ দুজনই দারুণ পারফর্ম করেছেন।’

সিনেমার মুক্তি ও বাকি গানের শুটিং নিয়ে জটিলতা তৈরি হয়েছে বলে সিনেমাপাড়ায় গুঞ্জন শোনা যাচ্ছে। এ গুঞ্জন জানানোর পর অনন্য মামুনের ভাষ্য, ‘দু-একদিনের মধ্যে আমরা সিনেমাটির মুক্তির তারিখ জানাব আর গানের শুট করতে আমরা মালদ্বীপ যাচ্ছি খুব দ্রুতই।’

সেলিব্রেটি প্রোডাকশনের ব্যানারে সিনেমাটিতে শাকিবের বিপরীতে অভিনয় করছেন মাহিয়া মাহি ও অর্চিতা স্পর্শিয়া। এ ছাড়া অভিনয় করছেন শহীদুজ্জামান সেলিম, শাহেদ আলী, এল আর খান সীমান্ত, রাশেদ অপু, আনোয়ারসহ অনেকেই। ওটিটি প্ল্যাটফর্ম আইথিয়েটারে মুক্তি পাওয়ার কথা আছে সিনেমাটির।

Related Articles  ছি! এই ধরনের কথোপকথন কোন বাংলা সিনেমার দৃশ্য থাকতে পারে ভাবা যায় না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *