মুশফিক কে নিয়ে আনন্দবাজার পত্রিকায় শিরোনাম


মুশফিক কে নিয়ে আনন্দবাজার পত্রিকায় শিরোনাম 

‘ভারতের কাছে টি টোয়েন্টতে  ১ রানে হার সব চেয়ে হতাশাজনক মুহূর্ত, বলছেন মুশফিক ’ এই শিরোনামে বাংলাদেশের জাতীয় দলের সাবেক অধিনায়ক ও বর্তমান সময়ের অন্যতম সেরা উইকেটকিপার ব্যাটসম্যান মুশফিকুর রহিমকে নিয়ে একটি খবর প্রকাশ করেছে ভারতের অন্যতম জনপ্রিয় পক্রিকা আনন্দবাজার৷ 

পত্রিকাটি লিখেছে, চার বছর আগে টি-টোয়েন্টি বিশ্বকাপে মাত্র এক রানের জন্য ভারতের কাছে হেরে যায় বাংলাদেশকে। সেই হারের ক্ষতে আজও প্রলেপ পড়েনি নাগিন ড্যান্সখ্যাত মুশফিকুর রহিমের। চিন্নাস্বামীতে সেই হারটাই নাকি তার ক্রিকেট ক্যারিয়ারের সব চেয়ে হতাশাজনক মুহূর্ত বলে জানিয়েছেন বাংলাদেশের এই তারকা ক্রিকেটার।

আরও পড়ুন – মাশরাফি ম্যাচ শুরুর আগে যে তিনজনের সাথে কথা বলেন

শেষ ওভারে জেতার জন্য বাংলাদেশ দলের দরকার ছিল ১১ রান। মুশফিকুর ও মাহমুদুল্লাহ পর পর দু’বলে আউট হওয়ায় শেষ হাসি হাসে ভারত। মুশফিকুর বলেন, ‘বেঙ্গালুরুতে হারটা খুবই হতাশাজনক ছিল। তাছাড়া গায়ানায় ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে দ্বিতীয় ওয়ানডে-তে হারটাও ছিল অনেক হতাশার।

বাংলাদেশ থেকে সাকিব আল হাসান প্রায় নিয়মিতই খেলেছেন আইপিএলে। কিন্তু নিলামে দল পাননি বাংলাদেশের তারকা উইকেটকিপার এই ব্যাটসম্যান । ফলে, আইপিএল‌ে মুশফিকুর রহিম থেকে গিয়েছেন ব্রাত্য। আইপিএল না খেলায় অবশ্য হতাশা নেই মুশফিকের।

আরোও পড়ুন তামিমের ঘুম ভাঙতো মুশফিকের ক্রিম লাগানোর শব্দে

মুশফিকুর  বলেন, দেশের হয়ে খেলার থেকে আইপিএল‌ে খেলা কখনওই বড় হতে পারে না। এটা সত্যি আইপিএল বিশ্বের অন্যতম গুরুত্বপূর্ণ একটা টুর্নামেন্ট। সব তারকা ক্রিকেটাররা এই টুর্নামেন্টে খেলে। এই ধরনের টুর্নামেন্টে খেললে আমিও নিজেকে ভাগ্যবান মনে করতাম। কিংবদন্তি ক্রিকেটারদের সঙ্গে একই ড্রেসিংরুম শেয়ার করতে পারতাম। তাহলে আমার খেলার মানও বাড়ত। সুযোগ পাইনি বলে অবশ্য কোনও হতাশা নেই আমার ।

visit out English page -www.asifsdairy.xyz

Related Articles  সেদিন ইস্টার্ন প্লাজার সামনে দাঁড়িয়ে কেঁদেছিলাম: তামিম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *