অভিনেতার ঘর ভাঙলেও ঘর বেধেঁছে অভিনেত্রী


অভিনেতার ঘর ভাঙলেও ঘর বেধেঁছে অভিনেত্রী

দ্বিতীয়বারের মত বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন একসময়ের জনপ্রিয় মডেল, নাটক ও চলচ্চিত্র অভিনেত্রী আনিকা কবির শখ। বেশ কয়েকদিন ধরেই শোবিজের বাতাসে গুঞ্জন ভেসে বেড়াচ্ছে দ্বীতিয়বারের মত বিয়ে করেছেন শখ । গেল ১২ মে অনেকটা গোপনেই বিয়ে করেছেন এই তারকা। বিভিন্ন গণমাধ্যমে একটি প্রতিবেদনও প্রকাশ ও হয়েছে শখের বিয়ে নিয়ে।

এবার জানা গেছে শখের বিয়ের তারিখ ও তার বরের নাম পরিচয়। করোনার সংক্রমণ রুখতে যখন সরকারি লকডাউন চলছে। ঠিক এমন সময়ই ১২ মে বিয়ে করেছেন তিনি ৷ বিয়েতে উপস্থিত এই অভিনেত্রীর পরিবারের এক ঘনিষ্ঠজন তথ্যটি নিশ্চিত করেছেন।

তিনি জানান , বেশ গোপনেই বিয়ে সম্পন্ন হয়েছে। বিয়েতে উপস্থিত ছিলেন বর ও কনের পরিবাররর সদস্যরা।

শখের নতুন স্বামীর নাম রহমান জন। তার সঙ্গে দীর্ঘদিনের পরিচয় ও প্রনয় ছিলো শখের৷ জানা গেছে জন পেশায় একজন ব্যবসায়ী। তবে তিনি আগে মডেলিং ও করতেন।

ঈদের পর করোনার দুর্যোগ কেটে পরিস্থিতি স্বাভাবিক হলে বড় পরিসরে বিবাহত্তোর সংবর্ধনা অনুষ্ঠান করা হবে বলে জানা গেছে।

তবে এ প্রসঙ্গে আনিকা কবির শখের কাছ থেকে এখনো তেমন কোনো তথ্য পাওয়া যায়নি । তার সঙ্গে বেশ কয়েকদিন ধরে যোগযোগ করার চেষ্টা করলেও তাকে কানেক্ট করা যায়নি। তার ব্যক্তিগত মুঠোফোনটিও বন্ধ পাওয়া গেছে।

উল্লেখ্য, ২০১৫ সালের ৭ জানুয়ারি অভিনেতা নিলয় আলমগীরের সাথে ঘরে বেঁধেছিলেন শখ। কিন্তু ভালবাসার সেই ঘর খুব বেশিদিন টিকেনি। সেই বিয়ে দুই বছরের মাথায় ভেঙে যায়।

আরও পড়ুন – বিচ্ছেদের কারন জানালেন অপূর্ব-অদিতি

অজানা কিছু বা নতুন কিছু জানতে ক্লিক করুন

Related Articles  সুশান্তকে শেষবার দেখতে গিয়ে হু হু করে কেঁদে ওঠেন অঙ্কিতা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *