ইমনের সাথে নাদিয়া মিমের বিয়ে


ইমনের সাথে নাদিয়া মিমের বিয়ে

চিত্রনায়ক ইমন। সিনেমাকে ঘিরেই আজকাল তার যত ব্যস্ততা। তবে তার শোবিজ যাত্রাটা হয়েছিলো মডেল হিসেবেই। বহু দর্শকপ্রিয় বিজ্ঞাপনে তাকে দেখা গেছে।

আরও পড়ুন- করোনা মিটলেই ডিসেম্বরে বিয়ে করতে চলেছেন আলিয়া-রণবীর ?

তাই বিজ্ঞাপনের প্রতি তার বিশেষ দুর্বলতা। সুযোগ হলে আর পণ্য এবং আইডিয়া ভালো লাগলেই বিজ্ঞাপনে কাজ করেন ইমন। নতুন এক বিজ্ঞাপনের খবর দিতে গিয়ে এভাবেই বলছিলেন ইমন।

গত ২৬ জুলাই প্রিয়াঙ্কা শুটিং স্পটে একটি চায়ের বিজ্ঞাপনের শুটিং করলেন এ অভিনেতা। এখানে তার সঙ্গে ছিলেন ছোট পর্দার আলোচিত মুখ নাদিয়া মিম। আসিফের পরিচালনায় এই টিভিসিটি প্রচারে আসবে শিগগিরই।

ইমন বলেন, ‘সেফলি টি নামের একটি চায়ের বিজ্ঞাপনে কাজ করলাম। অনেকদিন পর আবারও মডেল হয়ে ক্যামেরার সামনে দাঁড়ালাম। চমৎকার একটি গল্প আছে। সেটটাও দারুণ ছিলো। সারা রাত জেগে কাজ শেষ করেছি। নাদিয়া মিম মিষ্টি একটা মেয়ে। খুব ভালো অভিনয় করে।

আরও পড়ুনশাহরুখ খান গোপনে প্রিয়াঙ্কা চোপড়া কে বিয়ে করেছিল।

এখানে আমরা নবদম্পতি হিসেবে হাজির হবো। একটা রোমান্টিক আমেজ দেখা যাবে বিজ্ঞাপনে৷ আশা করছি এটা প্রচারে এলে ভালো লাগবে সবার।’

প্রসঙ্গত, নায়ক ইমন বর্তমানে প্রস্তুতি নিচ্ছেন অনন্ত জলিলের প্রযোজনায় নতুন ছবিতে শুটিং শুরু করার৷ অন্যদিকে সৈকত নাসির পরিচালিত ‘আকবর’ নামের ছবিতেও নাম ভূমিকায় দেখা যাবে তাকে।

খবরসূত্র- https://www.jagonews24.com/

Related Articles  সুশান্তকে শেষবার দেখতে গিয়ে হু হু করে কেঁদে ওঠেন অঙ্কিতা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *