অবশেষে যাকে বিয়ে করলেন নেহা কক্কর


অবশেষে যাকে বিয়ে করলেন নেহা কক্কর

বর্তমান সময়ের বলিউডের জনপ্রিয় সংগীত তারকা নেহা কক্কর সাত পাকে বাঁধা পড়লেন। তার স্বামী রোহানপ্রীতও সংগীতশিল্পী। জি টিভির শো সারেগামাপা লিটস চ্যাম্পসের প্রতিযোগী ছিলেন রোহনপ্রীত, তিনি ভারতের গানের জগতে পরিচিত মুখ। এরই মধ্যে তাদের বিয়ের একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে। 

ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি জানায়, শনিবার দিল্লির গুরদাওরায় নেহা-রোহানপ্রীতের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে। বিয়ের অনুষ্ঠানে তাদের দুই পরিবারের সদস্য ও ঘনিষ্ঠ বন্ধুরা উপস্থিত ছিলেন।  
 
এই তারকা দম্পতি তাদের বিয়ের বিষয়টি নিজেরা এখনো না জানালেও তাদের ফ্যান পেজে বিয়ের ছবি ও ভিডিও প্রকাশ পেয়েছে। ভিডিওতে নেহাকে লেহেঙ্গা ও রোহানপ্রীতকে শেরওয়ানি পরা অবস্থায় দেখা যায়। তারা দু’জনই বাঁধা ছিলেন গোলাপি রঙের গাঁটে। আগামী সোমবার পাঞ্জাবে তাদের বিবাহোত্তর সংবর্ধনার অনুষ্ঠান হওয়ার কথা রয়েছে।  চলতি মাসের শুরুতে নেহার বিয়ের গুঞ্জন ছড়িয়ে পড়ে। রিয়্যালিটি শোয়ের তারকা রোহনপ্রীতের সঙ্গে তিনি ঘর বাঁধছেন বলেও খবর রটে। সেই গুঞ্জন সত্যি করে সামাজিক মাধ্যমে প্রেমিকের সঙ্গে সম্পর্কের বিষয়টি প্রকাশ্যে আনেন নেহা। এরইমধ্যে রোকা ও গায়ে হলুদ সেরেছেন তারা।

উল্লেখ্য, গত বছরের শুরুর দিকেই অভিনেতা হিমাংশ কোহলির সঙ্গে বিচ্ছেদের কথা স্মরণ করে কান্নায় ভেঙে পড়েন নেহা কক্কর। ফেব্রুয়ারিতে একটি নাচের রিয়েলিটি শোতে আবেগতাড়িত হয়ে পড়েন তিনি। বিচ্ছেদের পর মানসিক অবসাদেও ভুগেছেন নেহা, তা নিজ মুখে স্বীকারও করেছেন। এরপর কয়েকজনের সঙ্গে প্রেমের গুঞ্জন শোনা গেলেও তা অস্বীকার করেন নেহা।

Related Articles  বাগদানের আংটি দেখালেন কাজল

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *