সিম কোম্পানিগুলোর বিজ্ঞাপনের অন্যতম মাধ্যম হচ্ছে গ্রাহককে এসএমএস পাঠানো


সিম কোম্পানিগুলোর বিজ্ঞাপনের অন্যতম মাধ্যম হচ্ছে গ্রাহককে এসএমএস পাঠানো

বর্তমান সময়ে সিম কোম্পানিগুলোর বিজ্ঞাপনের অন্যতম মাধ্যম হচ্ছে গ্রাহককে এসএমএস পাঠানো। দিন নেই রাত নেই একের পর এক ম্যাসেজ দিয়ে তাদের অফারগুলো জানাচ্ছে। 

আরও পড়ুন

ছি! এই ধরনের কথোপকথন কোন বাংলা সিনেমার দৃশ্য থাকতে পারে ভাবা যায় না।

ভোর থেকে শুরু করে মধ্যরাত পর্যন্ত একটু পরপর ম্যাসেজ করছে এতে করে যে গ্রাহক বিরক্তি বোধ করতে পারে সে বিষয়ে কোনো খেয়ালই নেই মোবাইল অপারেটরগুলোর।  

এস এম এস- এর পাশাপাশি কখনো কখনো কল করে কলারটিউন শোনাচ্ছে তারা হয়তো ভুলে গেছে মানুষ নামাজে থাকতে পারে বা অফিসের বসের সামনে থাকতে পারে বা অন্য কোনো গুরুত্বপূর্ণ কাজে ব্যস্ত থাকতে পারে। 

এইতো সেদিনের ঘটনা মাগরিবের নামাজের সময় হঠাৎ ফোন রোবটিক সিস্টেম হোক বা ম্যানুয়াল সিস্টেম ন্যূনতম সময় ঞ্জানটা তো মোবাইল অপারেটরগুলোর থাকতে হবে। 

এবার আসুন অনেকে বলবে আপনার সমস্যা হলে আপনি কমপ্লেন করে বা ম্যাসেজ করে অফার সংক্রান্ত ম্যাসেজ আসা বন্ধ করুন। কেন আমি এটা করব?  আমি পয়সা দিয়ে বায়োমেট্রিক করে সিমটি ক্রয় করেছি তারা তাদের এ সকল বিজ্ঞাপনের জন্য আমার অনুমতি নিয়েছে?

 কারও অনুমতি ছাড়া কাউকে ফোন দেওয়া অপরাধ সেই অপরাধ কি মোবাইল অপারেটরগুলো করছে না আমার অনুমতি ছাড়া কেন আমার নাম্বারে ফোন দিয়ে বিরক্ত করবে? 

অনেকে আপনাকে বিভিন্ন অফার জানানোর জন্যই তারা ম্যাসেজ দেয় তারা তো আপনার উপকারই করে। ভাই আগেই বলছি অনুমতি নিয়ে আমাদের নাম্বারে এসএমএস করতে হবে আমার কোন অফার বা তথ্য লাগলে আমি নিজেই ফোন দেব। 

তাই সকল মোবাইল অপারেটরদের বলবো আপনাদের অফার সংক্রান্ত এসএমএস দেওয়ার আগে অবশ্যই গ্রাহকের অনুমতি নিবেন। 

Visit Our English Website- http://www.asifsdairy.xyz

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *